আজ ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পিতার হত্যাকারী সেই পলাতক ছেলেকে ২৪ ঘন্টায় আটক করেছে র‌্যাবের-৪

বিশেষ প্রতিনিধি:

আশুলিয়ার শিমুলিয়ায় চাঞ্চল্যকর সন্তানের হাতে বাবা খুনের মামলায় হত্যাকারী সন্তানকে ২৪ ঘন্টার মধ্যে আটক করেছে র‌্যাব-৪।

গত ১৯ অক্টোবর ২০২১ ইং তারিখ  রাতের অন্ধকারে  পিতা নুর মোহাম্মদ (৬৮)’কে বটি দ্যা দিয়ে কুপিয়ে হত্যার পরে সন্তান পলাতক এর ঘটনায় আশুলিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়।

সেই ঘটনায় চাঞ্চল্যের তৈরি হলে, র‍্যাব ছায়া তদন্ত  শুরু করে ও জড়িতদের আইনের আওতায় নিয়ে আসতে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে।
পিতার হত্যাকারী আফাজ উদ্দিন হত্যাকান্ডের পর  আইনশৃঙ্খলা বাহিনীর হাত থেকে রক্ষা পাওয়ার জন্য, বারংবার তার স্থান পরিবর্তন করছিল বলে জানায় র‌্যাব-৪।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল গত ২০/১০/২০২১ তারিখ  ভোর রাত  ০৪:০০টায়, আশুলিয়া থানার পার্শ্ববর্তী উপজেলা ধামরাই এলাকায় অভিযান পরিচালনা করে ০১ টি রক্তমাখা বটি, ০১ টি রক্তমাখা বিছানার চাদর, ০১ টি রক্তমাখা লুঙ্গিসহ আসামীকে গ্রেফতার করে। বিকাল চারটায় তাকে আশুলিয়া থানায় হস্তান্তর করা হয় এবং তার বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করা হয়।

র‌্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান জানান, গ্রেফতারকৃত আসামী মোহাম্মদ আফাজ উদ্দিন (২৮),  প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকারোক্তিমূলক জবানবন্দীসহ উক্ত হত্যার সাথে তার সংশ্লিষ্টতা স্বীকার করেছে।
গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap